মোবাইল দিয়ে অ্যাপ বানিয়ে হাজার হাজার ডলার ইনকাম করুন । টেকবাংলা ২০২২

মোবাইল দিয়ে অ্যাপ বানিয়ে হাজার হাজার ডলার ইনকাম করুন: আসসালামু আলাইকুম। টেকবাংলা নতুন আরো একটি পোস্টে আপনাদের স্বাগতম।

আজকে আলোচনা করবো মোবাইল দিয়ে অ্যাপ বানিয়ে হাজার হাজার ডলার ইনকাম করার ৩ টি ওয়েবসাইট নিয়ে। যেই ওয়েবসাইট এর মাধ্যমে আপনারা ফ্রি তে আধুনিক মোবাইল দিয়ে অ্যাপ তৈরী করতে পারবেন। এরপর প্লে স্টোরে আপলোড করে সাথে ইনকাম করার সুযোগ তো আছেই।

\"Kodular.io Kodular.io মোবাইল দিয়ে অ্যাপ তৈরি

Kodular.io মোবাইল দিয়ে অ্যাপ তৈরি

মোবাইল দিয়ে অ্যাপ বানিয়ে নেয়ার প্রথমত আমরা যে ওয়েবসাইটে কথা বলব সেটা হল, kodular।এই ওয়েবসাইটের মাধ্যমে নিজের কিংবা ক্লায়েন্টের অ্যাপ তৈরি করে কাস্টমাইজ করে নিতে পারবেন খুব সহজেই। Kodular ব্যবহার করে জনপ্রিয় আর্নিং অ্যাপ তৈরী করে খুব সাড়া ফেলেছিল বর্তমান সময়ে আর্নিং অ্যাপ এর দুনিয়ায়।

যে কেউই এই ওয়েবসাইট থেকে যেকোনো ধরনের মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করে নিতে পারেন এবং জনপ্রিয় আর্নিং অ্যাপটিও তৈরি করে নিতে পারবেন নিজের ইচ্ছামত। আরেকটি সুযোগ রয়েছে যেটি হল যে কোন ধরনের মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করে আপনি যেকোনো ধরনের অ্যাড প্ল্যাটফর্মের Ads show করিয়ে ইনকাম করে নিতে পারবেন।

 

[আরো পড়ুনঃ ]  এইচএসসি পরীক্ষার রেজাল্ট ২০২২

[আরো পড়ুনঃ ]  সেরা দামে মোবাইল ফোন ২০২২

 

Kodular Ads Network সম্পর্কে জানুন।

Kodular Ads Network এটাতে রয়েছে enhance সিস্টেম । enhance সিস্টেম এর মাধ্যমে আপনার তৈরি অ্যাপের মধ্যে যেকোনো এড নেটওয়ার্ক এডস সেটআপ করে আপনার Ads প্রদর্শন করতে পারেন। সেই সাথে ইনকাম করতে পারেন। এছাড়াও এই প্ল্যাটফর্ম এর মাধ্যমে রয়েছে মনিটাইজেশন সিস্টেম।

আপনারা চাইলে কোন ধরনের এড নেটওয়ার্ক ব্যবহার করা ছাড়াই এই প্লাটফর্মের Ads প্রদর্শন করিয়ে নিয়ে মনিটাইজেশন করিয়ে ইনকাম করতে পারেন। আপনারা যারা ফ্রিতে মোবাইল দিয়ে অ্যাপ তৈরী করতে চান এখনই ভিজিট করুন।

Kodular.io

Kodular মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করতে কোডিং জানা লাগবে ?

আপনারা যারা ফ্রি তে অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করতে চান তারা Kodular এ প্ল্যাটফর্ম এর সাহায্যে খুব সহজেই অ্যাপ তৈরি করতে পারবেন। এই প্রার্থনার মাধ্যমে কোন ধরনের কঠিন ছাড়াই আধুনিক এবং উন্নত মানের অ্যাপ তৈরি করতে পারবেন। সেই সাথে এড নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন। মোবাইল দিয়ে অ্যাপ স তৈরি করতে শুধুমাত্র Block এর কাজ আপনাকে জানতে হবে। কিভাবে Block সেটআপ করতে হয়, সেগুলোর অসংখ্য টিউটোরিয়াল ইউটিউব এর মধ্যে দেওয়া রয়েছে।

আপনারা চাইলে ইউটিউবে হেল্প নিতে পারেন। সেই সাথে এই এগুলোর কাস্টমাইজেশন অনেক সহজ এবং দ্রুত করা যায়। তাই নাকি কোন ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে না।

Kodular.io

 

[আরো পড়ুনঃ ]  ভিডমেট এপস ডাউনলোড 2022

[আরো পড়ুনঃ ]  মোবাইল গরম হয় কেন?

 

Kodular অ্যাপস তৈরি করতে ফাইল কোথায় পাবো ?

গুগল কিংবা ইউটিউবে সার্চ করলে Kodular নিয়ে অনেকগুলো ভিডিও টিউটোরিয়াল দেখতে পাবেন। সেই সাথে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে Kodular নিয়ে প্রচুর অ্যাপ রয়েছে। আপনার চাইলে যে কারো থেকেই এই প্লাটফর্মে আপনার দরকার অনুযায়ী ফাইলগুলো নিয়ে নিতে পারেন।

তাছাড়া গুগলে সার্চ করলে Kodular এর অনেকগুলো ফ্রী ফাইল পাওয়া যায়। সেগুলো ডাউনলোড করে আপনারা ব্যবহার করতে পারেন। আবার চাইলে টাকার বিনিময়ে আপনি অনেকের কাছ থেকে কিনে নিতে পারেন আপনার পছন্দ অনুযায়ী ফাইল সমূহ। Kodular ফাইলের এক্সটেনশন ফরম্যাট হয়ে থাকে = (.aia)

 

\"Thunkable.com Thunkable.com মোবাইল দিয়ে অ্যাপ তৈরি

Thunkable.com মোবাইল দিয়ে অ্যাপ তৈরি

দ্বিতীয়ত আরো একটা ওয়েবসাইট রয়েছে। যেই ওয়েবসাইট এর মাধ্যমে আপনি ফ্রিতে অ্যাপ বানাতে পারবেন। নিজের পছন্দ মত ডিজাইন Design এবং Customize করে নিতে পারবেন Blocks বসিয়ে। Thunkable এই ওয়েবসাইটের মাধ্যমে যেকোনো ধরনের এপলিকেশন তৈরি করা যায়।

Thunkable এবং Kodular দুইটি ওয়েবসাইটের কাজ প্রায় সমান। তবে দুটি ওয়েবসাইটে ক্ষেত্রে কিছুটা ব্যতিক্রম রয়েছে যে আমি উপলব্ধি করতে পেরেছি। kodular.io অ্যাপ তৈরির ক্ষেত্রে যথেষ্ট ভূমিকা পালন করে এবং এর মধ্যে enhance সিস্টেম আছে। কিন্তু অপরদিকে Thunkable এর মধ্যে enhance সিস্টেমটা নেই। এক কথায় বলতে গেলে বোঝা যায় যে ,Thunkable এই প্লাটফ্রমটি এতটা আপডেট না।

 

[আরো পড়ুনঃ ]  ব্লগ SEO কিভাবে শিখবো ?

[আরো পড়ুনঃ ]  জন্ম নিবন্ধনের আবেদন?

 

 

Thunkable দিয়ে অ্যাপ তৈরি করতে ফাইল কোথায় পাবো ?

এই প্লাটফ্রম এর অ্যাপ তৈরী করার জন্য সকল প্রয়োজনীয় ফাইল সমূহ আপনি গুগল , ইউটুব সহ বেশ কিচু সোশ্যাল মিডিয়া এর মধ্যে পেয়ে যাবেন। এছাড়াও এই ফ্লাটফর্মের ফাইল সমূহ আপনি ইউটুব এ গাটাগাটি করলে পেয়ে যাবেন। যেমনটা আমরা Kodular এর মধ্যে করেছি।

আপনি এই এপ্প এর ফাইল গুলা ফ্রি এবং পেইড ২ ভার্সনই পেয়ে যাবেন একটু কস্ট করলে। আপনারা যারা এই ফ্লাটফর্মের এর মাধ্যমে এপ্প তৈরী করতে চান তারা নিচের লিংক থেকে ওয়েবসাইট এ ভিজিট করুন। নিশ্ছিন্তে এপ্প তৈরী করে ইনকাম করতে থাকুন।

Thunkable.com

 

\"Appsgeyser.com Appsgeyser.com দিয়ে অ্যাপ তৈরি

Appsgeyser.com দিয়ে অ্যাপ তৈরি

আপনাদের সামনে তৃতীয় এবং শেষ একটি ওয়েবসাইটের নাম উল্লেখ করব। সেই প্ল্যাটফর্ম ব্যবহার করেও আপনারা উপরের দুইটি প্ল্যাটফর্ম এর মত ফ্রিতে অ্যাপ বানিয়ে দিতে পারবেন। তবে এই প্লাটফর্মের বেশকিছু কন্ডিশন রয়েছে। এর মধ্যে প্রথম যে কন্ডিশন রয়েছে। সেটি হলো আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে অর্থাৎ তাদের প্ল্যাটফর্মটি ব্যবহার করে নিজের ইচ্ছে অনুযায়ী কোন ধরনের ডিজাইন করতে পারবেন না।

সেই সাথে আরেকটি সুবিধা হল এই সাইট থেকে সরাসরি আপনার ওয়েবসাইট বা ব্লগ সাইট থেকে সহজেই অ্যাপ এ রূপান্তর করতে পারবেন। তবে জনপ্রিয় ফটো এডিটর ভিডিও ডাউনলোড মোবাইল ওয়েব ব্রাউজার অ্যাপ সহ বেশ কিছু জনপ্রিয় এন্ড্রোয়েড এপলিকেশন এই ওয়েবসাইটটির প্লাটফর্ম ব্যবহার করেই বা নিতে পারবেন খুব সহজে। তবে এই ওয়েবসাইটটির আরো একটি সুযোগ সুবিধা রয়েছে সেটি হচ্ছে এই ওয়েবসাইটের মাধ্যমে কোন ধরনের কোডিং করার প্রয়োজন পড়ে না।

তাই আপনি নির্ভয় যেকোনো ধরনের অ্যাপ বানাতে পারেন। এছাড়াও এই প্লাটফর্মে ব্যবহার করে আপনার অ্যাপের মধ্যে এডস নেটওয়ার্ক ব্যবহার করেও ইনকাম করতে পারেন। তাই এখনই যারা এই ওয়েবসাইটের মাধ্যমে এপ্প বানাতে চান তারা নিচের লিঙ্ক থেকে সরাসরি ভিজিট করুন।

Appsgeyser.com

 

[আরো পড়ুনঃ ]  ফেইসবুক মার্কেটিং কিভাবে করবো ?

 

তো বন্ধুরা আজকে আমরা জানলাম কিভাবে মোবাইল কিংবা কম্পিউটার দিয়ে কোন ধরনের কোডিং ছাড়াই মোবাইল দিয়ে অ্যাপ বানাতে পারেন আপনি নিজে। এর জন্য আপনাকে কোন ধরনের কোডিং শিখতে হবে না। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আবার দেখা হবে নতুন কোন পর্বে সেই পর্যন্ত আপনারা ভাল থাকুন সুস্থ থাকুন। অবশ্যই টেকবাংলা’র পাশেই থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

www.TachBangla.com

 

Leave a Comment